পদ্মা ব্যাংক এর Padma Wallet

পদ্মা ব্যাংক লিমিটেড পূর্বনাম দি ফারমার্স ব্যাংক লিমিটেড দি ফারমার্স ব্যাংক লিমিটেড’ এর নাম পরিবর্তন করে পদ্মা ব্যাংক লিমিটেড  ২০১৯ সালের ২৯ শে জানুয়ারি ব্যাংকটির নাম পরিবর্তন করে পদ্মা ব্যাংক লিমিটেড নামকরণ করা হয়।
পদ্মা ব্যাংক লিমিটেড  এ  মোবাইল  ফোনের মাধ্যমে  লেনদেন  সুবিধা ।  একটি  আধুনিক  ডিজিটাল  পরিসেবা,    পদ্মা ওয়ালেট।  

সারাদেশে  আধুনিক ব্যাংকিং পরিষেবা  দিতে পদ্মা ব্যাংক  এর ৫৭ টি ব্রাঞ্চ,  ১৭ টি এটিএম  রয়েছে । পদ্মাব্যাংক এর নতুন আধুনিক পরিষেবা Padma Wallet 

পদ্মা ব্যাংকের গ্রাহক গন পদ্মা ওয়ালেট  মোবাইল  অ্যাপ টি  গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে  এই ডিজিটাল  পরিসেবা  টি ব্যাবহার  করতে  পারবেন।  ব্যাংকের ভোক্তা গন  পদ্মা ওয়ালেট  ব্যাবহার  করে ব্যাংকে না গিয়ে ঘরে বসে লেনদেন  করতে পারবেন।  এই মোবাইল  অ্যাপ্লিকেশন টি   ব্যাবহার  করে খুব দ্রুত ,  সুরক্ষিত  এবং  ঝামেলা মুক্ত অনলাইন  ব্যাংক  পরিসেবা  উপভোগ  করতে পারবেন।


পদ্মা ওয়ালেট  একটি নির্ভরযোগ্য  পরিষেবা ,  এটি  আপনি পিন এবং ফিঙ্গার প্রিন্ট  দুটো উপায় পরিচালনা করতে পারবেন।  এটি একটি নিরাপদ ব্যাংঙ্কিং সেবা।

পদ্মা ওয়ালেট  এর মাধ্যমে  আপনি ফান্ড ট্রাস্ফার,  মোবাইল  রিচার্জ,  বিল পে,  আপনার  অ্যাকাউন্ট  এর  ব্যালেন্স,  আপনার  ডিপিএস অ্যাকাউন্ট  এর ব্যালেন্স,  মিনি স্টেটমেন্ট এই সেবা গুলো পাবেন।  বর্তমান  সময়ে বিল পেমেন্ট  সেবাটি  প্রক্রিয়া ধিন  আছে।

বিসদ জানতে ফোন করুন :  16612
অথবা        https://www.padmabankbd.com

Post a Comment

0 Comments