ব্যাংকের এটিএম কার্ড থেকে বিকাশ একাউন্টে এ্যাড মানি করুন এক মিনিটে, কোনো চার্জ ছাড়াই ।

এখন যেকোনো ব্যাংকের ভিসা ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে বিকাশ একাউন্টে টাকা আনতে পারবেন অনায়াসে । শুধু তাই নয়, একবার কার্ড থেকে টাকা আনার পর পরবর্তীতে আরো দ্রুত লেনদেনের সুবিধার জন্য কার্ডের তথ্যও সংরক্ষণ করে রাখতে পারবেন। 
যেভাবে সরাসরি ভিসা ডেবিট বা ক্রেডিট কার্ড থেকে বিকাশ একাউন্টে টাকা আনবেন

 . বিকাশ অ্যাপ  থেকে পিন কোড দিয়ে  আপনার  অ্যাকাউন্ট এ লগ ইন করুন।

২. বিকাশ অ্যাপ হোম স্ক্রিন থেকে ‘অ্যাড মানি’ আইকনে ট্যাপ করুন ‘Card to Bkash ' ট্যাপ করে Mastercard বা Visa সিলেক্ট করুন ( এটা আপনার  কার্ড অনুসারে)  

৩. আপনার বিকাশ একাউন্ট নাম্বার শুরু থেকেই দেয়া থাকবে, টাইপ করতে হবে না। আর অন্য কারো নাম্বারে টাকা পাঠাতে চাইলে, সেই বিকাশ একাউন্ট নাম্বারটি দিবেন, এরপর টাকার পরিমাণ দিন

৪. এরপর আপনার ভিসা কার্ডের নাম্বার, মেয়াদ এবং CVC বা CVN নাম্বার দিন কার্ডের পেছনে থাকা ৩ বা ৪ সংখ্যার  কোড। চাইলে পরবর্তী লেনদেনের সুবিধার জন্য কার্ডের তথ্য সেভ করে  রাখতে পারবেন।  

. আপনার ব্যাংক একাউন্ট সংযুক্ত নম্বর এ  ওটিপি যাবে লেনদেন  নিশ্চিত করতে, ওটিপি  দিয়ে লেনদেন সম্পন্ন করুন। 
★ ★★একটি বিকাশ একাউন্টে দৈনিক সর্বোচ্চ ৩০,০০০ টাকা পর্যন্ত অ্যাড মানি করা যাবে। প্রতিদিন সর্বোচ্চ ৫  বার অ্যাড মানি করতে পারবেন। প্রতি মাসে সর্বোচ্চ ২৫ বার, সর্বমোট ২,০০,০০০ টাকা পর্যন্ত অ্যাড মানি করতে পারবেন। 

কিছু তথ্য :
আপনার VISA / MASTERCARD টি অবশ্যই অনলাইন লেনদেন এর জন্য কার্ডের ই- কমার্স ট্রানজেকশন চালু করতে হবে।  এ ব্যাপারে আপনি  লেনদেন করার পূর্বেই আপনার ব্যাংকের শাখা বা হেল্পলাইন নম্বর এ যোগাযোগ করুন,  যে আপনার কার্ডে ই কমার্স ট্রানজেকশন চালু করা আছে কিনা।  যদি ই কমার্স ট্রানজেকশন এনাবেল না থাকে তাহলে আপনি এড  মানি করতে পারবেন না।

 এরপরে  লেনদেন এ কোনো সমস্যা হলে সমস্যাটি সমাধানের জন্য অনুগ্রহ করে ইস্যুকারী ব্যাংকের সাথে যোগাযোগ করুন



 বিস্তারিত  জানতে  ফোন করুন :

Bkash Helpline:
16247 or 02-55663001

Post a Comment

0 Comments